Thursday, February 9, 2023
spot_img
Homeইভেন্টআইডিয়া প্রকল্পের স্টার্টআপ কম্পাস

আইডিয়া প্রকল্পের স্টার্টআপ কম্পাস

সম্ভাবনাময় উদ্যোক্তাদের খোঁজে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল কর্তৃক বাস্তবায়নাধীন “উদ্ভাবন ও উদ্যোক্তা উন্নয়ন একাডেমী প্রতিষ্ঠাকরণ (আইডিয়া) প্রকল্প আয়োজন করতে যাচ্ছে “স্টার্টআপ কম্পাস”। আজ মঙ্গলবার ২৭ ডিসেম্বর ২০২২ বিকেলে ঢাকার আশুলিয়ার ড্যাফোডিল স্মার্ট সিটিতে অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এর ক্যাম্পাসে এই প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করবে আইডিয়া প্রকল্প।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আয়োজনের উদ্বোধন করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম পিএএ। অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডিআইইউ এর উপাচার্য প্রফেসর ড. এম. লুৎফর রহমান, ডিআইইউ এর সাইন্স অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি বিভাগের ডিন প্রফেসর ড. মো. ফোখরে হোসেন এবং কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগীয় প্রধান প্রফেসর ড. তৌহিদ ভূঁইয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আইডিয়া প্রকল্পের প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব মো: আলতাফ হোসেন।

সারাদেশের ৮টি বিভাগেই চলবে এই ক্যাম্পেইন। ক্যাম্পেইনটি সরকারি-বেসরকারি ৪৫টির বেশি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। স্টার্টআপ কম্পাস ক্যাম্পেইনের মধ্য দিয়ে তরুণ ও উদীয়মান উদ্যোক্তাদের কাছে ইতিবাচক সাড়া ফেলবে বলে আশা করছেন আয়োজক কর্তৃপক্ষ।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img