Monday, June 17, 2024
spot_img
Homeপ্রযুক্তি সংগঠনআইএসপিএবি'র সংঘস্মারক এবং সংঘবিধি সংশোধন নিয়ে বিশেষ সাধারণ সভা

আইএসপিএবি’র সংঘস্মারক এবং সংঘবিধি সংশোধন নিয়ে বিশেষ সাধারণ সভা

১১ই ফেব্রুয়ারি ২০২৩ ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (রাওয়া) ক্লাবে আইএসপিএবি এর সাধারণ সদস্যদের নিয়ে এক বিশেষ সাধারণ সভা-২০২৩ আয়োজন করে। সভার বিষয় ছিলো -“আইএসপিএবি’র সংঘস্মারক এবং সংঘবিধি সংশোধন।”

সভায় আইএসপিএবি র সভাপতি মোঃ:ইমদাদুল হক, সাধারণ সম্পাদক নাজমুল করিম ভূঁইয়া, নির্বাহী কাউন্সিলের সদস্যগণ ও সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে এসোসিয়েশন এর প্রধান নির্বাহী স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন। সভাপতি ও সাধারণ সম্পাদক সংঘস্মারক এবং সংঘবিধি পরিবর্তন, পরিবর্ধন ও সংশোধনের প্রক্রিয়া উপর বিশদ বক্তব্য প্রদান করেন এবং বতর্মান বিটিআরসির লাইসেন্স প্রাপ্তির প্রেক্ষাপটে সংবিধান সংশোধনের উপায় বের করার উদ্দেশ্য সাধারণ সদস্যদের আলোচনায় অংশগ্রহণের জন্য আহ্বান জানান। সাধারণ সদস্যগণ নিজ নিজ অবস্থান থেকে সংশোধনীর উপর আলোচনা ও স্বীয় মতামত প্রকাশ করেন।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সংঘস্মারক ও সংঘবিধি সংশোধনকল্পে এসোসিয়েশনের পুরাতন কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বর্তমান কার্যনির্বাহী কাউন্সিলরদের সমন্বয়ে একটি টেকনিক্যাল বিশেষজ্ঞ কমিটি গঠন করা হইবে। গঠিত টেকনিক্যাল বিশেষজ্ঞ কমিটির মতামত এবং প্রয়োজন বোধে সংশ্লিষ্ট বাণিজ্য মন্ত্রণালয়, ডিটিও (DTO), বিটিআরসি ও সমমনা অন্য যে কোন এসোসিয়েশনের সংঘস্মারক এবং সংঘবিধি অনুস্বরণ করে কার্যক্রম গ্রহন করার জন্য বর্তমান কার্যনির্বাহী কমিটি (ইসি) কে দায়িত্ব অর্পণ করেন। সভায় উপস্থিত সকল সদস্যবৃন্দ একমত পোষণ করেন।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img