Monday, June 17, 2024
spot_img
Homeগ্যাজেটসঅরোজ জেড৭৯০ এক্স জেন মাদারবোর্ড বাজারে

অরোজ জেড৭৯০ এক্স জেন মাদারবোর্ড বাজারে

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে গিগাবাইট ব্রান্ডের অরোজ জেড৭৯০ এক্স চতুর্দশ প্রজন্মের মাদারবোর্ড। এই মাদারবোর্ডটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে পরবর্তী প্রজন্মের শক্তিশালী সূচনা হিসেবে।

এতে থাকছে ডিডিআর৫ প্রযুক্তির এর অসাধারণ কার্যক্ষমতা, বায়োস অপটিমাইজেশন সুবিধা যেমন নতুন ইউসি বায়োস, কাস্টমাইজযোগ্য বিকল্প স্লট এবং দ্রুত এ্যাক্সেস যা নতুন ডিজাইনের ইউআই এবং ইউএক্স অফার করে। মাদারবোর্ডটি ব্যবহারকারীদের জন্য কাজের প্রক্রিয়া সহজতর করার জন্য ডিজাইন করা হয়েছে। এম ডট টু এসএসডি ইনস্টলেশনকে আরও সহজ করার জন্য রয়েছে এম ডট টু ইজেড ল্যাচ ক্লিক সুবিধা, অতিরিক্ত কাজ বা মাল্টিটাস্কিং সামলানোর মতো উন্নত ডিজাইন, ন্যানোকার্বন আবরণ এবং থার্মাল গার্ড যেটা তাপ নিয়ন্ত্রণে আদর্শ এবং এর অত্যন্ত টেকসই প্রযুক্তি যেমন পিসিআইই ইউডি স্লট এক্স যেটা ভারী কাজ সামলানোর ক্ষমতাকে ১০ গুণ বাড়িয়ে দেয়। এছাড়া এইচডব্লিউ ইনফো এর সাথে যুক্ত হয়ে এখন এটি প্রায় সম্পূর্ণ নির্ভুল হার্ডওয়্যার তথ্য উপস্থাপনের জন্য একদম প্রস্তুত।

মাদারবোর্ডটিতে রয়েছে একটি ৫” এলসিডি এজ ভিউ ডিসপ্লে যাতে দেখতে পাবেন রিয়েল টাইম সিস্টেম তথ্য এবং মনোমুগ্ধকর সব ছবি।

বর্তমানে বাংলাদেশের বাজারে উক্ত সিরিজের ৪টি মডেলের মাদারবোর্ড পাওয়া যাচ্ছে। ৩ বছরের বিক্রয়োত্তর সেবাসহ মাদারবোর্ডগুলোর বাজারমূল্য ৩৫ হাজার থেকে ৭০ হাজার টাকার মধ্যে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img