অভিনন্দন মন্ত্রী মোস্তফা জব্বার

minister
গত রাতে মন্ত্রী হিসেবে শপখ নিয়েছেন তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তফা জব্বার।  শপথ গ্রহণের পর পরই বঙ্গবভন থেকে তিনি সরাসরি যান বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) অফিসে। সাবেক এই সভাপতিতেক বর্তমান কমিটির নেতৃবৃন্দ অভিনন্দন জানান। সেখানে এক সাক্ষাৎকারে মন্ত্রী মোস্তফা জব্বার বলেন আমাকে যে মন্ত্রণালয়ের দায়িত্বই দেওয়া হোক না কেন, আমার মন্ত্রণালয়ে কোনও ইংরেজি চিঠি আসতে পারবে না। আমার মন্ত্রণালয়ের কোন জায়গায় শুধু ইংরেজি ব্যবহার করা যাবে না। দ্বিভাষা ব্যবহার করা যাবে, তবে অবশ্যই বাংলা ভাষাকে বাদ দিয়ে নয়।

মঙ্গলবার সন্ধ্যায় প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করা নারায়ণ চন্দ্র চন্দ, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল ও তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বার মন্ত্রী হিসেবে শপথ নেন। আর প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেন কাজী কেরামত আলী। বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ পড়ান। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক নিউজ পোর্টাল টেকসংবাদডটকমডটবিডি(www.techsangbad.com.bd) পরিবারের পক্ষ থেকে নতুন মন্ত্রীদের ও প্রতিমন্ত্রীকে অভিনন্দন ও শুভ কামনা ।

ছবি : বিটিভি

 

*

*