Friday, May 24, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যঅপো রেনো এইট টি’তে মূল্যছাড়

অপো রেনো এইট টি’তে মূল্যছাড়

আসন্ন ঈদ উপলক্ষে অপো গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে। এই অফারের আওতায় আগামী ২২ এপ্রিল পর্যন্ত অপো রেনোএইট টি স্মার্টফোন কেনা যোবে মাত্র ৩০,৯৯০ টাকায় (পূর্বের মূল্য ৩২,৯৯০ টাকা)।

অপো সব সময় উদ্ভাবন, অত্যাধুনিক প্রযুক্তি এবং ব্যতিক্রমী উদ্যোগের মাধ্যমে ব্যবহারকারীদের অভিজ্ঞতা উন্নত করতে সচেষ্ট থাকে। এই ধারাবাহিকতায় সম্প্রতি বাজারে উন্মেচিত ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির ক্রেতাদের জন্য বিশেষ এই প্রোমো ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে। অপো ডিভাইস ক্রেতারা অফারটি কাজে লাগিয়ে অপো রেনোএইট টি ডিভাইসটি কিনতে পারবেন ২০০০ টাকা ছাড়ে।

উল্লেখ্য, সম্প্রতি হার্ডওয়্যার আপডেট ও অত্যাধুনিক ইমেজিং ফিচার সহ অপো রেনোএইট টি স্মার্টফোন দেশের বাজারে ছাড়া হয়। অভূতপূর্ব ফটোগ্রাফি অভিজ্ঞতার জন্য এই ফোনে আছে ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা সেটআপ। সানসেট অরেঞ্জ ও স্টারি ব্ল্যাক এই দুটি রঙে পাওয়া যাচ্ছে ডিভাইসটি। ব্যবহারকারীদের জন্য নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা নিশ্চিত করতে এই ফোনে আছে ফাইবারগ্লাস-লেদারের প্রিমিয়াম স্টিচ ডিজাইন, আপগ্রেডেড কালারওএস ১৩, ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ৩৩ ওয়াট সুপারভুক সহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারি।

এই অফারের পাশাপাশি অপো ভক্তদের জন্য নিয়ে এসেছে বিশেষ ঈদ অফার ক্যাম্পেইন। গ্রাহকরা অপো রেনোএইট টি, অপো এফ২১ প্রো ফাইভজি, অপো এ৭৭এস অথবা অপো এ৭৭ এর মধ্যে যেকোনো ফোন কিনলে অনলাইন লাকি ড্র’তে অংশ নেওয়ার সুযোগ পাবেন। লাকি ড্রয়ের বিজয়ীরা পাবেন আকর্ষণীয় মেগা ঈদ উপহার। উপহারের মধ্যে আছে এয়ার টিকেট ভাউচার (দেশের মধ্যে ভ্রমণের জন্য প্রযোজ্য), মোটরবাইক এবং ইন্টারনেট বান্ডেল অফার। এই ঈদ অফার চলবে আগামী ২৩ এপ্রিল পর্যন্ত৷ গ্রাহকদের জন্য আরও আছে ‘শিওর শট গিফট অফার’, যা পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত চলবে! এই অফারের আওতায় অপো এ৭৭ অথবা অপো এ৭৭এস ফোন কিনলে ব্যবহারকারীরা নিশ্চিতভাবে সাকিব আল হাসানের অটোগ্রাফ সহ টি-শার্ট পাবেন। এছাড়া, অপো এফ২১ প্রো ফাইভজি ক্রয়ের সময় থাকছে লিমিটেড এডিশন গিফট বক্স পাওয়ার সুযোগ।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img