Wednesday, April 24, 2024
spot_img
Homeইভেন্টঅপো ফ্যান্‌স ফেস্টিভ্যালে চলছে দারুণ সব অফার!

অপো ফ্যান্‌স ফেস্টিভ্যালে চলছে দারুণ সব অফার!

‘অপো ফ্যান্‌স ফেস্টিভ্যাল’ উদযাপনের অংশ হিসেবে, স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠানটি গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার এবং পুরস্কারের ঘোষণা দিতে পেরে আনন্দিত। যেসব গ্রাহক অপো এ৭৮, অপো এ৫৮, এবং অপো এ৩৮ সহ যে কোনো জনপ্রিয় অপো মডেলের ফোন কিনবেন, তারা একটি এক্সক্লুসিভ লটারিতে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। লটারির পুরস্কারের মধ্যে রয়েছে সাকিব আল হাসান স্বাক্ষরিত একটি টি-শার্ট, একটি এক্সক্লুসিভ লুডো গিফট বক্স এবং প্যাড, টিডব্লিউএস এবং ঘড়ি সহ অপো আইওটি (ইন্টারনেট অব থিংস) গিফটসমূহ। এই দারুণ লটারির মাধ্যমে অপো গ্রাহকদের অবিশ্বাস্য পুরস্কার জেতার এবং তাদের উৎসব উদযাপনকে আরও বিশেষ করে তোলার সুযোগের নিশ্চয়তা রয়েছে।

এছাড়াও, নির্দিষ্ট কিছু স্মার্টফোন মডেলে দুর্দান্ত ছাড় দিচ্ছে অপো। অসাধারণ ফিচার-সমৃদ্ধ অপো এ১৭কে- এর মূল্য ১৩,৯৯০ টাকা থেকে হ্রাস হয়ে এখন পাওয়া যাচ্ছে ১২,৯৯০ টাকায়, ফলে গ্রাহকের সাশ্রয় হচ্ছে ১ হাজার টাকা৷ একইভাবে, শক্তিশালী পারফরম্যান্সের জন্য পরিচিত অপো এ৭৭- এর দাম কমে ১৯,৯৯০ টাকা থেকে ১৭,৯৯০ টাকা হয়েছে, যা স্মার্টফোনপ্রেমীদের দুর্দান্ত সেভিংস এর সুযোগ প্রদান করে।

অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর- এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “ভক্তদের সঙ্গে অপো ফ্যান ফেস্টিভ্যাল উদযাপন করতে পেরে আমরা রোমাঞ্চিত, এবং গ্রাহকদের অব্যাহত সহযোগিতার জন্য কৃতজ্ঞতা স্বরূপ আকর্ষণীয় পুরস্কার ও ডিসকাউন্ট অফার দিতে পেরে আমরা আনন্দিত। অপো’র মাধ্যমে গ্রাহকদের উদ্ভাবনী প্রযুক্তি এবং আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদানের জন্য আমরা প্রতিশ্রুতিবদ্ধ, এবং এই উৎসব আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করার এবং তাদের উদযাপনকে আরও বিশেষ করে তোলার আরেকটি উপায়।”

এক্সাইটমেন্ট, সারপ্রাইজ এবং অবিশ্বাস্য অফারের এক সমন্বয়ের মাধ্যমে প্রযুক্তিপ্রেমীদের মধ্যে একটি দারুণ আগ্রহ তৈরি করতে সক্ষম হয়েছে অপো ফ্যান্‌স ফেস্টিভ্যাল।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img