Saturday, May 25, 2024
spot_img
Homeনতুন পন্য‘অপো’ দিচ্ছে চমকপ্রদ অফার

‘অপো’ দিচ্ছে চমকপ্রদ অফার

এখন থেকে ‘অপো এ১৭’ পাওয়া যাচ্ছে আকর্ষণীয় মূল্যে এবং ‘এ৭৮’ ও ‘এ৫৮’ সিরিজ এর স্মার্টফোন কিনলে থাকছে মেগা লটারির মাধ্যমে অবিশ্বাস্য সব পুরস্কার জেতার সুযোগ।

স্মার্টফোন কোম্পানি ‘অপো’ এর এ১৭-সিরিজের মূল্য হ্রাসের ঘোষণা দিতে পেরে আনন্দিত, যা স্মার্টফোন প্রেমীদের কাছে এটিকে আরও সুলভ করে তুলেছে। পাশাপাশি, অপো একটি মেগা লটারি অফার চালু করছে, যেখানে ব্যবহারকারীদের জন্য রয়েছে মাত্র ১ টাকার আশ্চর্যজনক মূল্যে অপো ডিভাইসগুলি জেতার সুযোগ, সাথে সাকিব আল হাসান টি-শার্ট ও ইন্টারনেট ডেটার মতো আকর্ষণীয় পুরস্কার। শুধু অপো এ৭৮ বা অপো এ৫৮ সিরিজ ক্রয় করা গ্রাহকদের জন্য এই সীমিত সময়ের অফারটি চলবে ১ অক্টোবর থেকে ১৫ অক্টোবর, ২০২৩ পর্যন্ত।
অপো অত্যাধুনিক প্রযুক্তিকে সকলের জন্য সাশ্রয়ী করার লক্ষ্যে অপো এ১৭ এর দাম কমিয়ে ১৪ হাজার ৯৯০ টাকা করেছে, যার পূর্বমূল্য ছিল ১৬ হাজার ৯৯০ টাকা। ইউজারদের জন্য উচ্চ-মানের ডিভাইসটির এই দুর্দান্ত অফার অভিনব উদ্ভাবনে অপো-এর ধারাবাহিক প্রতিশ্রুতিরই প্রতিফলন। ফক্স-লেদারে মোড়ানো অপো এ১৭ ইউজারদের প্রিমিয়াম লেদারের অনুভূতি প্রদানের পাশাপাশি একটি আরামদায়ক ও ডার্ট রেজিস্ট্যান্ট অভিজ্ঞতা দেয়। এর অসাধারণ ৫০ এমপি এআই ক্যামেরা ক্লোজ-আপ এবং প্রাকৃতিক দৃশ্য উভয় ক্ষেত্রেই মনোমুগ্ধকর ডিটেইলস ধারণ করে, যাতে ছবির নিখুঁত মুহূর্তগুলি নিশ্চিত করা যায়। ডিভাইসটিতে একটি শক্তিশালী ৫০০০এমএএইচ দীর্ঘ-স্থায়ী ব্যাটারি রয়েছে, দীর্ঘ সময় ব্যবহারেও যা দিনব্যাপী একটি নির্ভরযোগ্য চার্জ প্রদান করে। ৪ জিবি র‌্যামের সঙ্গে বাড়তি ৪ জিবি র‍্যাম সমৃদ্ধ ডিভাইসটি নির্বিঘ্ন মাল্টিটাস্কিং এবং একটি মসৃণ ইউজার এক্সপেরিয়েন্স দেয়।
এছাড়া, ‘অপো এ৫৮’ এর আরো দুইটি ভ্যারিয়েন্ট এর সঙ্গে গ্রাহকদের পরিচয় করিয়ে দিচ্ছে অপো, যেখানে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম এর মূল্য ২০ হাজার ৯৯০ টাকা এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম এর মূল্য ২৩ হাজার ৯৯০ টাকা। ডিভাইসটিতে রয়েছে- ৬.৭২ ইঞ্চি এফএইচডি+ সানলাইট ডিসপ্লে। এই ডিসপ্লের মাধ্যমে আকর্ষণীয় ছবি ও ভিডিও উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা। ডিভাইসটির ডুয়েল স্টেরিও স্পিকার মাল্টিমিডিয়া বিনোদন উপভোগের বাড়তি মাত্রা যুক্ত করে। এছাড়া, ‘অপো এ৫৮’ স্মার্টফোনে আরো রয়েছে- শক্তিশালী ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা, যেটি হাই-রেজ্যুলেশন এবং হাই-ডেফিনেশন এর ছবি ও ভিডিও ক্যামেরাবন্দি করতে সক্ষম। স্মার্টফোনটিতে আছে দ্রুতগতির ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং প্রযুক্তি, ফলে মাত্র ৫ মিনিট চার্জিং এর মাধ্যমে ৩.৩৯ ঘণ্টা কথা বলতে পারছেন গ্রাহকরা।

এর বাইরেও, অসাধারণ পারফরম্যান্স প্রত্যাশীদের জন্য ২৭ হাজার ৯৯০ টাকা মূল্যের ‘অপো এ৭৮’ স্মার্টফোন দিচ্ছে- ৬৭-ওয়াট ‘লাইটেনিং-ফাস্ট’ সুপারভুক চার্জিং প্রযুক্তির ফ্ল্যাশ চার্জিং; যেটির মাধ্যমে মাত্র ৪৫ মিনিট ৩৭ সেকেন্ডে ডিভাইসটিকে ‘শূন্য’ থেকে ‘শতভাগ’ চার্জ দেওয়া সম্ভব। ডিভাইসটির ৮ জিবি র‌্যাম (সেইসঙ্গে বর্ধিত আরো ৮ জিবি অতিরিক্ত র‌্যাম) ও ২৫৬ জিবি রম নির্বিঘ্ন পারফরম্যান্স এবং স্টোরেজ সুবিধা নিশ্চিত করে। ‘অপো এ৭৮’ এর ৬.৪ ইঞ্চি এফএইচডি+ অ্যামলেড ডিসপ্লে ব্যবহারকারীদের হাতের মুঠোয় ‘প্রাইভেট থিয়েটার’ এর আদলেই যেন ফ্ল্যাগশিপ লেবেলের বিনোদন অভিজ্ঞতা দিয়ে থাকে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img