Monday, June 17, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরঅপো এ৫৮ এ মূল্য হ্রাস

অপো এ৫৮ এ মূল্য হ্রাস

গ্লোবাল স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি ‘অপো’ বাংলাদেশি স্মার্টফোনপ্রেমীদের জন্য নিয়ে এলো এক অনন্য সুযোগ। শীতকালীন এ আবহকে উপভোগ্য করে তুলতে জনপ্রিয় এ৫৮ সিরিজকে আরও কম দামে বাজারে আনার মাধ্যমে স্মার্টফোনপ্রেমীদের জন্য এক অসাধারণ সুযোগ তৈরি করেছে অপো।

মসৃণ ও ফিচার-সমৃ্দ্ধ অপো এ৫৮ এর মূল্য কমিয়ে আনা হয়েছে ২২,৯৯০ টাকায়। স্মার্টফোনটির পূর্বমূল্য ছিল ২৩,৯৯০ টাকা। এ স্মার্টফোনটির মূল্য হ্রাসের লক্ষ্য হলো গ্রাহকদের যাতে বাজেটে কোনো রকম আপোষ করতে না হয়। ফলে আরও বেশি গ্রাহক স্মার্টফোনের ক্ষেত্রে অপো’র অত্যাধুনিক উদ্ভাবনগুলোর দারুণ সক্ষমতার অভিজ্ঞতা পেতে পারেন।

একটি ৬.৭২-ইঞ্চির এফএইচডি+ সানলাইট ডিসপ্লে সবচেয়ে তপ্ত দিনেও বড়, উজ্জ্বল ও সুন্দর দৃশ্য তোলার নিশ্চয়তা দেয়। গ্রাহকদের মুগ্ধ করার জন্যই এর হাই- কোয়ালিটি ডিসপ্লেটি তৈরি করা হয়েছে। এছাড়া ডিভাইসটির ‘ট্রু-টু-লাইফ’ কালার এবং এডজাস্টেবল ব্রাইটনেস-কে ধন্যবাদ দিতেই হয়। বাইরে থাকুন বা ঘরের সোফায় বসে সময় কাটান, এর ডিসপ্লের ‘হাই স্ক্রিন-টু-বডি’র অসাধারণ ফিচারের মাধ্যমে দারুণ সব ছবি ও ভিডিওর অভিজ্ঞতা লাভ করুন।

স্মার্টফোনটিতে রয়েছে ডুয়াল স্টেরিও স্পিকার, যেটি ৪০% পর্যন্ত বাড়তি সাউন্ড সুবিধা প্রদান করে। তাই ফোনের গান চালু করে উপভোগ করুন এর অনন্য সূর। ফোনটির সবচেয়ে বিশেষ দিক হলো, এর উন্নত ভলিউম ও নয়েজ কমানোর সক্ষমতা, জোরালো শব্দের মাধ্যমে অডিও শোনার আনন্দকে আরও বাড়িয়ে তোলে।
ডিভাইসটির আলট্রা-ক্লিয়ার ৫০ এমপি এআই ক্যামেরা প্রতিটি ছবির ক্ষেত্রেই একটি যথার্থ ডিটেইল তৈরি করে যা স্মার্টফোনপ্রেমীদের কল্পনার সঙ্গে খাপ খেয়ে যায়। এর ৫০ এমপি ও ২ এমপি লেন্সের তৈরি ‘ডিএসএলআর-লাইক বোকেহ ব্যাকগ্রাউন্ড’ একেবারে অভিজ্ঞদের মতোই অসাধারণ ছবি তোলে। অপো এ৫৮ এর ‘এআই পোট্রেট রিটাচিং’ ফিচার আপনার অনন্য সৌন্দর্য্যকে আরও উজ্জ্বল করে তোলে। ফলে প্রতিটি ক্লিকে পাচ্ছেন আরও সঠিক ও স্বাভাবিক স্কিন টেক্সচার।

অপো এ৫৮ এর ৩৩-ওয়াট সুপারভুক চার্জিং সক্ষমতার মাধ্যমে স্মার্টফোনটিকে সহজে ও নিরাপদে চার্জ দেয়া সম্ভব। এটি মাত্র ৫ মিনিটের চার্জেই ৩.৩৯ ঘণ্টার আকর্ষণীয় কল টাইমের সুবিধা প্রদান করে। যেহেতু চার্জিং প্রটেকশন ও সেফটি ফিচার সমৃদ্ধ সুপারভুক দ্রুতই স্মার্টফোন চার্জের নিশ্চয়তা দেয়, তাই চাইলে হুট করে একটা মুভি দেখে ফেলা কিংবা বাড়তি কল করার সুবিধা পাওয়া যায়।

একটি পাতলা সিল্ক-স্যাটিন টেক্সচারের কেসে রাখা এ ফোনটিতে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের শক্তিশালী সমন্বয়। যা অনন্য দ্রুততার সঙ্গে একটি অসাধারণ পারফরম্যান্স দিতে সক্ষম। ৩ ধাপের বর্ধিত র‌্যাম ডিভাইসের সক্ষমতা বৃদ্ধিতে কাজ করে, যা এটিকে বৈচিত্র্যময় কাজের জন্য প্রস্তুত করে। এছাড়াও, স্মার্টফোনটি ‘স্ট্যান্ডবাই’ মোডে থাকলে, এর ৫০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি পুরোপুরি চার্জের পর ৪৪৫* ঘণ্টা পর্যন্ত চার্জ ধরে রাখার নিশ্চয়তা দেয়। এর ৮ এমপি ফ্রন্ট ক্যামেরা, কালারওএস ১৩.১, একটি আকর্ষণীয় গ্লোয়িং সিল্ক ডিজাইন, ৩৬-মাসের ফ্লুয়েন্সি প্রটেকশন ও আইপিএক্স৪ ওয়াটার রেজিস্ট্যান্সের মতো ফিচার স্বাভাবিকভাবেই স্মার্টফোনপ্রেমীদের একইসঙ্গে স্টাইল ও ফাংশনালিটি উপভোগের সুযোগ তৈরি করে দেয়।

বিস্তারিত জানতে অপো বাংলাদেশ এর অফিসিয়াল ফেসবুক পেজ ও অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img