অপো এবং জিপির অফার

oppo

সেলফি এক্সপার্ট অপো এবং গ্রামীণফোন নিয়ে এসেছে একটি আকর্ষণীয় বান্ডেল অফার। গ্রাহকরা অপো এফ৭, এফ৫, এ৭১ এবং এ৩৭ সিরিজের স্মার্টফোন কিনে ৭দিন মেয়াদে ইনস্ট্যান্ট ৫জিবি ইন্টারনেট ডাটা (২.৫জিবি ৪জি + ২.৫জিবি ৩জি স্পীড) অফারটি উপভোগ করতে পারবেন।

এছাড়াও গ্রাহকরা মাত্র ১৩৯ টাকায় ৪জিবি ডাটা কিনতে পারবেন। গ্রাহকরা এই অফারটি ৭দিন পর্যন্ত উপভোগ করতে পারবেন এবং ৯০ দিনের মধ্যে মোট ৯ বার এই ডাটা প্যাক কিনতে পারবেন। ৫জিবি অফারটি উপভোগ করতে গ্রাহককে OP5GB টাইপ করে এবং ৪জিবি অফারটি উপভোগ করতে OP4GB টাইপ করে ৫০৫০ নম্বরে এসএমএস করতে হবে। অফারটি কতবার উপভোগ করা যাবে তা জানতে Check OP4GB টাইপ করে ৫০৫০ নম্বরে এসএমএস করতে হবে।

এছাড়াও সম্প্রতি অপো বাজারে নিয়ে এসেছে ৪*২ গিগাহার্টজ এআরএম অক্টা-কোর সিপিইউ প্রসেসর সমৃদ্ধ অপো এফ৭, যাতে রয়েছে ৪জিবি র‍্যাম এবং ৬৪জিবি রম। নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে ৩,৪০০এমএএইচ নন রিম্যুভ্যাবল ব্যাটারি, যা দিবে দীর্ঘক্ষণ ব্যবহারের নিশ্চয়তা। এতে রয়েছে দ্বিতীয় প্রজন্মের আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলজি সমৃদ্ধ ও উচ্চ মানসম্পন্ন ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, একটি ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৬.২৩ ইঞ্চি সাইজের এইচডি+ফুল স্ক্রিন ডিসপ্লে।

অপো এফ৭ (৪জিবি) ২৯,৯৯০ টাকা, এফ৭ (৬জিবি) ৩৫,৯৯০ টাকা, এফ৫ (৪জিবি) ২৪,৯৯০ টাকা, এফ৫ (৬জিবি) ৩২,৯৯০ টাকা, এ৩৭ (এফডব্লিউ) ১১,৯৯০ টাকা এবং এ৭১ (২০১৮) ১৩,৯৯০ টাকা মূল্যে অপো বাংলাদেশ অনুমোদিত সকল অফলাইন স্টোর ও অনলাইনে পাওয়া যাচ্ছে।

অপো বাংলাদেশ ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “অপো বাংলাদেশে ইতিমদ্ধে একটি ইউথ সেন্ট্রিক ব্র্যান্ড হিসেবে এর সেলফি নিয়ে গ্রাহকের মনে জায়গা করে নিয়েছে। দেশের সেরা নেটওয়ার্ক প্রদানকারী গ্রামীনফোনের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। আমি বিশ্বাস করি এই বান্ডেল অফার গ্রাহকগণের জন্য অনেক সুবিধা নিয়ে আসবে।

*

*