অপো এফ৯ এ স্ক্রিন রিপ্লেসমেন্ট ফ্রি

f9

অপো, অক্টোবরে বাংলাদেশের বাজারে নিয়ে আসছে এফ৯ স্ট্যারি পার্পল। স্মার্টফোনটি প্রি-অর্ডার করে গ্রাহকরা পরবর্তী ১ বছরে একবারের জন্য পাবেন ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা। এছাড়াও এফ৯ স্ট্যারি পার্পল কিনে গ্রাহকদের জন্য থাকছে মাত্র ৯৯০ টাকায় একবারের জন্য স্ক্রিন রিপ্লেসমেন্ট, যেটির নিয়মিত মূল্য ৪,৬০০ টাকা।

গত মাসে অপো এফ৯ সানরাইজ রেড এবং টুয়ালাইট ব্লু-এর সফল উন্মোচনের পর অপো এফ৯ স্ট্যারি পার্পল স্মার্টফোনটি বাজারে নিয়ে আসার ঘোষণা দেয়। গ্রাহকরা ৩০ সেপ্টেম্বর থেকে ৬ অক্টোবর পর্যন্ত অপো এফ৯ স্ট্যারি পার্পল স্মার্টফোনটি প্রি-বুক করতে পারবেন।

বাংলাদেশে এফ৯ স্ট্যারি পার্পল নিয়ে আসার বিষয়ে অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “অপো এফ৯ স্ট্যারি পার্পল খুব শিঘ্রই বাংলাদেশে আসতে যাচ্ছে। এর আগে উন্মোচিত এফ৯ এর অন্য দুটি কালারের স্মার্টফোন বাজারে বেশ সাড়া ফেলেছে। বহুল প্রত্যাশিত আসন্ন এফ৯ স্ট্যারি পার্পল অপো পরিবারের সেরা স্মার্টফোন সংস্করণ হিসেবে প্রতিষ্ঠিত হবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস। আশা করছি, আমাদের সম্মানিত গ্রাহকরা স্মার্টফোন ব্যবহারের সেরা অভিজ্ঞতা অর্জন করবেন।”

বাংলাদেশের মার্কেটে মোবাইলে চার্জ সমস্যা খুবই সাধারণ। এই বিবেচনায়, অপো এফ৯ স্ট্যারি পার্পল স্মার্টফোনে নিয়ে এসেছে VOOC ফ্ল্যাশ চার্জ। আপনার যদি অনেক ব্যস্ততা থাকে তবে, আপনি মাত্র পাঁচ মিনিট চার্জ দিয়ে দুই ঘণ্টা কথা বলতে পারবেন। VOOC, ভোল্টেজ কমানো সার্কিট এর বদলে এমসিইউ নিয়ে এসেছে। অপো ২০১৪ সালে VOOC নিয়ে আসার পর থেকে এটি ৫০০টি প্যাটেন্টে ব্যবহৃত হচ্ছে এবং ৯০ মিলিয়নেরও বেশি গ্রাহক এটি ব্যবহার করছেন।

ফোনটিতে গ্র্যাডিয়েন্ট ডিজাইনের সঠিক সমন্বয় নিশ্চিত করতে এতে ব্যবহৃত হয়েছে গ্র্যাডিয়েন্ট স্প্রেইং এবং ‘ফ্রেম গ্র্যাডিয়েন্ট’ প্রযুক্তি। এই গ্র্যাডিয়েন্ট ডিজাইনের পাশাপাপাশি এর স্ক্রিনটিও চমৎকার। অপো এফ৯ স্মার্টফোনটির নতুন সংস্করণ চমৎকার আকৃতির ওয়াটার ড্রপ স্ক্রিন। এতে রয়েছে ৬.৩ ইঞ্চি বেজেল বিহীন এবং ৯০.৮% অনুপাতের বিস্তৃত একটি স্ক্রিন। অপো এই এফ৯ ফোনটিতে রয়েছে ৩,৫০০ এমএএইচ ব্যাটারি। এফ৯ স্মার্টফোনটিতে অপো আকর্ষণীয় স্ট্যারি পার্পল কালারের সমন্বয় ঘটিয়েছে, এটি যেকোনো বয়সের গ্রাহককে মুগ্ধ করবে। স্ট্যারি পার্পলের উপর আকর্ষণীয় রঙের গ্লিটারগুলোর চমৎকার সমন্বয় ফোনটিকে দিয়েছে গ্লোরিয়াস লুক। যেকোনো গ্রাহক ফোনটি হাতে নিয়ে বলতেই পারেন- এক কথায় অসাধারণ।

*

*