অপো এফ১৭ প্রো’তে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০

Oppo Flash Charge

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপোর এফ সিরিজের প্রতিটি ফোনই প্রযুক্তিপ্রেমীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। এরই ধারাবাহিকতায় এ সিরিজের সর্বশেষ সংযোজন – এফ১৭ প্রো বাজারে নিয়ে আসছে কোম্পানিটি। তরুণ প্রজন্মের বিনোদন কিংবা সৃজনশীল কাজের উদ্দেশ্যে বেশিরভাগ সময়ই স্মার্টফোনের ওপর নির্ভর করে, ফলে ফোন দ্রুত চার্জ হারায়। তাদের স্মার্টফোন উপভোগ করার সুযোগ বাড়াতে অপো এফ১৭ প্রো’তে থাকছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০, যার মাধ্যমে এক ঘন্টার মধ্যেই এ ফোন সম্পূর্ণভাবে চার্জ করা যাবে।

স্মার্টফোন আমাদের জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে এবং বিপুল সংখ্যক মানুষ যোগাযোগ, কাজ এবং বিনোদনের প্রাথমিক ডিভাইস হিসেবে স্মার্টফোন ব্যাবহার করে থাকেন। স্মার্টফোন শক্তিশালী ক্যামেরার পাশাপাশি শক্তিশালী প্রোসেসর, হাই-ডেফিনেশন ক্রিস্টাল ক্লিয়ার বিশাল ডিসপ্লে ব্যবহারে সার্বক্ষণিক ব্যাটারি ব্যবহার হয়। ফলশ্রুতিতে, ব্যবহারকারীদের দীর্ঘক্ষণ স্মার্টফোন ব্যাবহারে প্রয়োজন একটি কার্যকরি সমাধান। ২০১৪ সাল থেকে ভোক ফ্ল্যাশ চার্জিং নিয়ে কাজ করছে অপো এবং এ প্রযুক্তির ক্রমাগত উন্নতি সাধনের ফলে এখনকার স্মার্টফোন ব্যবহারকারীরা এর থেকে উপকৃত হচ্ছেন।

ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০ এর মাধ্যমে মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে এফ১৭ প্রো’তে পাওয়া যাবে ৪ ঘন্টা টক টাইম, অথবা ১.৭ ঘন্টা ইউটিউব দেখা যাবে, কিংবা পাবজিতে একটি গেমের প্লেটাইম, অথবা ১.৯ ঘন্টা ইনস্টাগ্রাম ব্রাউজিংয়ের সুবিধা। তাই, কোনো চিন্তা ছাড়াই ব্যবহারকারীরা নিরবচ্ছিন্নভাবে তাদের স্মার্টফোন ব্যবহার পারবেন। সর্বাধুনিক সব ফিচার এবং চমকপ্রদ ডিজাইনের ‘আল্ট্রা ফাংশন, আলটিমেট ফান’ অপো এফ১৭ প্রো অতিসম্প্রতি বাংলাদেশে অবমুক্ত করা হবে। অত্যাধুনিক ডিজাইন, ক্যামেরা সেটাপ, শক্তিশালী প্রসেসর সহ ২০২০ সালের সবচেয়ে স্লিক এই স্মার্টফোন প্রতিটি স্মার্টফোন উৎসাহীকে দেবে কাঙ্ক্ষিত পার্ফরম্যান্স।

*

*