অপো কিনে বালি যাচ্ছেন দু জন ভাগ্যবান

oppo

অপো স্মার্টফোন কিনে স্বপ্নের বালি ভ্রমণের সুযোগ জিতে নিলেন দুজন সৌভাগ্যবান বিজয়ী। অপো বাংলাদেশ-এর পাঁচ বছর পূর্তি এবং ঈদ-উল-আযহা উপলক্ষে আয়োজিত এক ক্যাম্পেইনের আওতায় অপো এ৫এস এবং অপো এফ১১ মডেলের স্মার্টফোন কিনে দারুণ এই উপহার পেলেন অপো স্মার্টফোন ক্রেতারা।

বাংলাদেশে অপো’র পাঁচ বছর পূর্তিতে এবারের ঈদ-উল-আযহা উদযাপনে ভিন্নমাত্রা যোগ করতেই স্মার্টফোন কিনলেই লোভনীয় সব অফারের আয়োজন করে অপো বাংলাদেশ। অপো এ৫এস, এ৭ এবং এফ১১ সিরিজের স্মার্টফোন ক্রয়ে লটারিতে স্বপ্নের বালি ভ্রমণ ছাড়াও স্মার্টফোন কিনে লাখপতি হবার সুযোগ ও অপো রেনো স্মার্টফোন জিতে নেবার সুযোগ থাকছে এই ক্যাম্পেইনে। এছাড়া নিশ্চিত উপহার হিসেবে থাকছে শতভাগ মূল্যছাড়, ওয়্যারলেস হেডফোন, সেলফি স্টিক, গিফট বক্স ছাড়াও আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার। আগস্ট ১ তারিখ থেকে শুরু হওয়া এই বিশেষ অফারের আওতায় ইতোমধ্যেই দুজন সৌভাগ্যবান বিজয়ী জিতে নিয়েছেন বালি ভ্রমণের সুযোগ।

বিজয়ীদের মাঝে রয়েছেন ঢাকার মোহাম্মদপুরের মো. ইউসুফ। তিনি তার অভিজ্ঞতা জানাতে বলেন, ‘অপো এ৫এস স্মার্টফোনটি কেনার পরিকল্পনা করছিলাম বেশ অনেকদিন ধরেই। ঈদের বোনাস হাতে পেয়ে স্মার্টফোনটি কিনেই জিতে গেলাম বালি ভ্রমণের সুযোগ। এ যেন ঈদের আগেই ডাবল বোনাস পাবার আনন্দ এনে দিলো”।

ঢাকা’র আশুলিয়া থেকে অপো এফ১১ স্মার্টফোনটি কিনে বালি ভ্রমণের সুযোগ জিতে নিয়েছেন মো. বাবুল হোসেন। তিনি বলছিলেন, “ভ্রমণে ফটোগ্রাফির জন্যে অনেক যাচাই বাছাই করে অপো এফ১১ স্মার্টফোনটি কেনার সিদ্ধান্ত নিয়ে ছিলাম। ফোনটি কেনার সাথে সাথে বালি ভ্রমণের সুযোগ পেয়ে যেন স্বপ্ন সত্যি হলো”।

অপো বাংলাদেশ এর পাঁচবছর পূর্তির আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেবার প্রয়াসেই এধরণের একটি ক্যাম্পেইন আয়োজন করা। গ্রাহকদের মাঝে নিজেদের আনন্দদের কিছুটা হলেও পৌঁছে দিতে পেরে আমরাও দারুণ খুশি, বলছিলেন অপো বাংলাদেশ-এর পিআর এবং মার্কেটিং ম্যানেজার ইফতেখার উদ্দিন সানি।

১ আগস্ট থেকে শুরু হওয়া এ অফারটি চলবে আগামী ১৫ আগস্ট পর্যন্ত।

*

*